October 26, 2024, 6:20 pm

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

বিমানবন্দর রেলস্টেশনে আজ অনুষ্ঠিত হলো কমিউনিটি পুলিশের সচেতনতামূলক আলোচনা সভা ২০২২ ইং

তামান্না আক্তার হাসিঃ বিমানবন্দর রেলস্টেশনে আজ অনুষ্ঠিত হলো কমিউনিটি পুলিশের সচেতনতামূলক আলোচনা সভা ২০২২ ইং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিমানবন্দর রেলওয়ে ফারির ইনচার্জ কামরুল হাসান, তিনি বলেন পুলিশি জনতা জনতাই পুলিশ।

আজ এই কমেন্টটি পুলিশের মাধ্যমে বিমানবন্দরের চারপাশে যেমন চোর ছিনতাইকারী মাদক ব্যবসায়ী এর আনাগোনা ছিল এই কমিউনিটি পুলিশ গঠন করার পর থেকে বিমানবন্দরের পরিবেশ পাল্টে গেছে।

আমরা সহজেই তাদের মাধ্যমে চোর বাটপার পকেটমার ছিনতাইকারী সনাক্ত করতে পারি। সভাটি পরিচালনা করেন বিমানবন্দর রেলওয়ে কমিউনিটি পুলিশের সভাপতি সেলিম খান।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিমানবন্দর রেলস্টেশনের মাস্টার, আর এন বি ইনেসপেক্টর, তারা কমিউনিটি পুলিশকে দিক নির্দেশনা মূলক মূল্যবান বক্তব্য প্রদান করেন।

এই কমিটি পুলিশ যেন সার্বক্ষণিক স্টেশনে থেকে যাতে ট্রেনে পাথর নিক্ষেপ না করতে পারে ট্রেনের ছাদে যাতে কোন লোক না উঠে সেদিকে লক্ষ্য রাখার জন্য বিশেষভাবে এই কমিউনিটি পুলিশ সদস্যদের কে নির্দেশনা প্রদান করে।

কমিউনিটি পুলিশের সিনিয়র সহ-সভাপতি সাধারণ সম্পাদক গণ তাদের বক্তব্য শুনে ধন্যবাদ যাপন করেন। তারা আরো বলেন প্রতি মাসে এরকম একটি সচেতনা মূলক সভা করলে আমাদের এই বিমানবন্দর আরো পরিষ্কার ও যাত্রীসেভার মান উন্নয়ন হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন